বেসরকারী হসপিটালগুলো রিকুইজিশন করে করোনা চিকিৎসায় ব্যবহার করার দাবি রনির

করোনা ভাইরাস সংক্রমণের শুরু থেকে চট্টগ্রামের বেসরকারি হাসপাতালগুলো চিকিৎসা সেবা দেওয়া বন্ধ রেখেছে। এতে করে চিকিৎসাসেবা পাচ্ছে না সাধারণ মানুষ। ইতিমধ্যে বিনা চিকিৎসায় মারা গেছে বেশ কয়েকজন। এসব বিষয়ে বেশ সক্রিয় চট্টগ্রাম মহানগর ছাত্রলীগের সাবেক সম্পাদক নুরুল আজিম রনি।

ফেসবুক আইডিতে একটি পোস্টের মাধ্যমে আইসিইউ সম্বলিত বেসরকারী হসপিটালগুলো রিকুইজিশন করে করোনা রোগীর চিকিৎসা সেবার জন্য উম্মুক্ত করার দাবি জানিয়েছেন তিনি। ফেসবুক পোস্টটি হুবহু তুলে ধরা হলো,

চট্টগ্রামবাসীকে বাঁচাতে বেসরকারী হাসপাতাল সমূহ রিকুইজিশন করুন:

সরকার জনগনের স্বাস্থ্যসেবা নিশ্চিতে করোনা রোগীর চিকিৎসা সেবায় ঢাকায় বেসরকারি হাসপাতালে সমুহ যেভাবে রিকুইজিশন করেছে ঠিক একই ভাবে চট্টগ্রামের বেসরকারি হাসপাতাল সমুহ করোনা রোগীর চিকিৎসার জন্য রিকুইজিশন করা হোক। ঢাকায় আইসিইউ সুবিধাসম্বলিত হাসপাতাল সমুহের মধ্যে কুর্মিটোলা জেনারেল হাসপাতাল, মুগদা মেডিকেল কলেজ হাসপাতাল, বাংলাদেশ কুয়েত মৈত্রী হাসপাতাল, মহানগর হাসপাতাল,আনোয়ার খান মর্ডান হাসপাতাল, হলি ফ্যামিলি হাসপাতাল, রিজেন্ট হাসপাতাল ও সাজেদা ফাউন্ডেশন করোনা রোগীর চিকিৎসা সেবা দিচ্ছে।

তেমনি চট্টগ্রামের ম্যাক্স হাসপাতাল, মেট্টোপলিটন হাসপাতাল, সিএসসিআর, মেডিকেল সেন্টার, ন্যাশনাল হাসপাতাল, পার্কভিউ হাসপাতাল সহ অন্যান্য আইসিইউ সম্বলিত হাসপাতাল সমুহ রিকুইজিশন করে করোনা রোগীর চিকিৎসা সেবার জন্য উম্মুক্ত করা হোক।

আরও পড়ুনঃ চট্টগ্রাম কি স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রণালয়ের নির্দেশনার বাহিরে?

%d bloggers like this: