ডা. ফয়সাল ইকবালকে গ্রেফতারের দাবি জালালাবাদ ওয়ার্ড ছাত্রলীগের

২নং জালালাবাদ ওয়ার্ড ছাত্রলীগের উদ্যোগে চট্টগ্রাম মহানগর ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক নূরুল আজিম রনি’কে সন্ত্রাসী ডাঃ ফয়সাল ইকবাল কর্তৃক ফোনালাপে প্রাণ নাশের হুমকি দেওয়ায় ফয়সাল ইকবাল’কে গ্রেপ্তার ও দৃষ্টান্ত মূলক শাস্তির দাবিতে মানববন্ধন অনুষ্ঠিত হয়।

২নং জালালাবাদ ওয়ার্ড ছাত্রলীগের সহ-সভাপতি শাহ্ ইমতিয়াজ শাকিলের সভাপতিত্বে ও ছাত্রলীগের সাধারণ সম্পাদক কামরুল ইসলাম বাবুর সঞ্চালনায় উক্ত মানববন্ধনে বক্তব্য রাখেন ওয়ার্ড যুবলীগ নেতা রেজাউল আলম রিপন, চট্টগ্রাম মহানগর ছাত্রলীগের উপ-ধর্ম বিষয়ক সম্পাদক আর এ রিদয়, পাঁচলাইশ থানা যুবলীগ নেতা খোরশেদ আলম, মোঃআরিফ, পিন্টু, বায়েজিদ থানা ছাত্রলীগ নেতা মোঃতানজিল, ২নং জালালাবাদ ওয়ার্ড যুবলীগ নেতা আফনান মাহমুদ তুরিন।

উপস্থিত ছিলেন বায়েজিদ থানা ছাত্রলীগ মোঃরাসেল, মোঃবক্কর, মোঃজাকারিয়া। ২নং ওয়ার্ড ছাত্রলীগের যুগ্ম-সাধারণ সম্পাদক ইফতেখার সুজন, প্রবীর দেওয়ানজী,সাংগঠনিক সম্পাদক আসিফ ইমদাদ,রনি রায় ,মো মোজাম্মেল মোঃশফি,কৃষ্ণ রোহান, মোঃনেজাম,রাজু,মোঃরিপন, মোঃমানিক মোঃরবি, রাকিব, সাব্বির, আল আমিন, মোঃইরফান, মোঃসায়েম, মোঃনাঈম,রিজভী, সজীব,আরিফ, রানা,রাব্বি, দীপ্ত,মাহিদ,বিপুল দাশ,ওয়াসিম প্রমূখ।

মানববন্ধনে বক্তরা বলেন সমগ্র চট্টগ্রামে ডাক্তার নামে কিছু ব্যবসায়ি যখন সাধারণ মানুষকে চিকিৎসা না দিয়ে তামাশা করছিল তখন একজন নাগরিক হিসাবে প্রতিবাদ করে নুরুল আজম রণি আর এতে ক্ষিপ্তহয়ে ডাক্তার নামের এক কসাই তাকে হত্যা করতে চাই, আমরা এই গঠনার নিন্দা জানাই, এবং ওই কসাই ফয়সাল কে দ্রুত গ্রেপ্তারের দাবী জানাই।

%d bloggers like this: