অনাহারীর মুখে আহার তুলে দেওয়া বড় ইবাদত: রেজাউল করিম চৌধুরী

রোজাদারের মুখে ইফতারী ও অনাহারীর মুখে আহার তুলে দেয়ার মতো বড় ইবাদত দুনিয়াতে নেই বলে অভিমত ব্যক্ত করেছেন চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক ও চট্টগ্রাম সিটি কর্পোরেশন নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত মেয়র প্রার্থী বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব এম. রেজাউল করিম চৌধুরী ।

১৮ মে সোমবার নগরীর বন্দর থানা এলাকায় পথচারী, ফুটপাতের অসহায় ও দু:স্থদের মাঝে স্বেচ্ছাসেবক লীগের উদ্দ্যোগে ইফতার সামগ্রী বিতরণ অনুষ্ঠানে তিনি উপরোক্ত কথাগুলো বলেন।

এসময় তিনি আরও বলেন, সুবিধাবঞ্চিত পথচারীদের মধ্যে ইফতার বিতরণের মধ্য দিয়ে তাদের হাসি ফোটানো গেলেই প্রকৃত মানবিক ধর্ম পালন করা হবে। দেশের একজন মানুষ ও যেনো অভুক্ত না থাকে সেজন্য তিনি সরকারীভাবে উদ্যোগ গ্রহন করাসহ মানুষের পাশে থাকতে আওয়ামী লীগের নেতাকর্মীদের নির্দেশ দিয়েছেন প্রধানমন্ত্রী। আওয়ামী লীগের নেতাকর্মীরা কাজ করে চলেছেন, মানুষের পাশে আছেন। তিনি উপস্থিত সকলকে সরকারী নির্দেশনা পালনের পাশাপাশি আতঙ্কিত না হয়ে সচেতন হওয়ার আহবান জানান।

এ সময় আরো উপস্থিত ছিলেন চট্টগ্রাম জেলা আইনজীবি সমিতির সাধারণ সম্পাদক ও চট্টগ্রাম মহানগর স্বেচ্ছাসেবক লীগের আহ্বায়ক এ্যাডভোকেট এ. এইচ. এম. জিয়া উদ্দিন, মহানগর স্বেচ্ছাসেবক লীগের যুগ্ম আহ্বায়ক কে বি এম শাহ জাহান, যুগ্ম আহ্বায়ক মোঃ সালাউদ্দিন, ৩৯ নং ওয়ার্ড কাউন্সিলর জিয়াউল হক সুমন, মহানগর স্বেচ্ছাসেবক লীগ নেতা মোঃ হোসেন চৌধুরী সাদ্দাম, আফতাব উদ্দিন, বন্দর থানা স্বেচ্ছাসেবক লীগ নেতা মিজানুর রহমান সজল, ছাত্রলীগ নেতা সাকিব চৌধুরী, সালাউদ্দিন সজীব, নাজমুল,খোকন, ফাহিম, শামীম ওসমান, রিদুয়ান, আসলাম,সজিব, মাছুম প্রমুখ।

%d bloggers like this: